Newspaper

Online Income

অনলাইনে আয়-রোজগার করবার ১০টি উপায়

Cricket Live Score
Yahoo TV

5.12.18

টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় প্রতিবন্ধী নারী ধর্ষণের প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ভূঞাপুর ২নং পুনর্বাসন এলাকা থেকে আলম খন্দকার বিশুকে (৪৫) গ্রেফতার করা হয়। সে একই উপজেলার মৃত ইন্নছ আলীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন বলেন, গ্রেফতারকৃত ধর্ষক আলম খন্দকার বিশুকে আদালতে নেওয়া হলে সে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। এরপর তাকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো জানান, ২০১৮ সালের ৩০ আগস্ট রাত ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস কিছু যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় বুদ্ধিপ্রতিবন্ধী এক নারী ছাড়া সব যাত্রী তাদের গন্তব্যে নেমে যান। এই সুযোগে ওই নারীকে একা পেয়ে বাসের ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে গণধর্ষণ করে। বাসের সুপারভাইজার ও হেলপারকে আটক করা হলেও মূল আসামি আলম খন্দকার বিশু এতদিন পলাতক ছিল। ধর্ষণের শিকার মেয়েটির বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুড়িপুল গ্রামে।

3 comments:

Unknown said...

bài viết hay và hữu ích
Hochiminhtouristattractions

ok said...

vro...

kalkate said...

দু Sorryখিত ব্রাশ। তিনি একজন প্রতিবন্ধী মহিলার প্রতি দয়া করেননি।

Post a Comment

মূল্যবান মতামতের জন্য আপনাকে ধনবাদ ।

Free Website templateswww.seodesign.usFree Flash TemplatesRiad In FezFree joomla templatesAgence Web MarocMusic Videos OnlineFree Wordpress Themeswww.freethemes4all.comFree Blog TemplatesLast NewsFree CMS TemplatesFree CSS TemplatesSoccer Videos OnlineFree Wordpress ThemesFree CSS Templates Dreamweaver